1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে ‘ফুঁ দিয়ে’ টাকা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

রাজনগর প্রতিনিধি : রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ফুঁ দিয়ে টাকা ছিনতাই চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার ২২ মার্চ মধ্যরাতে জেলার শ্রীমঙ্গল উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, সালাউদ্দিন (৪৩), পিতা- মৃত মতি মিয়া, সাং- উত্তর বালিগাঁও, থানা-কমলগঞ্জ,আব্দুল মুসলিম (৪২) পিতা- মৃত আব্দুল খালেক, সাং- মহাজিরাবাদ, ৬নং আশিদ্রোন ইউ/পি, থানা-শ্রীমঙ্গল, মোঃ আনোয়ার মিয়া প্রকাশ আয়না মিয়া (৩৪), পিতা- মোঃ সিরাজ মিয়া, সাং- জালালিয়া রোড দক্ষিণ (সাধু মন্দির সংলগ্ন) থানা-শ্রীমঙ্গল।

বুধবার বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গত ২১ মার্চ জনৈকা রায়না বেগম(৪২) রাজনগর থানায় হাজির হয়ে লিখিত ভাবে জানান যে, গেল ১৯ মার্চ দুপুর অনুমান ১২.২০ ঘটিকার সময় তারাপাশা সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ীতে ফেরার পথে তারাপাশা হাই স্কুল এন্ড কলেজ এর সামনে যাওয়া মাত্রই অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তি একটি সিএনজি নেমে জনৈকা রায়না বেগমকে মোকামের খাদিম পরিচয় দিয়ে নগদ ৫১ হাজার টাকা ফুঁ দিয়ে দ্বিগুন করে দিবে বলে সু-কৌশলে প্রতারনা করে সেই টাকা নিয়ে পালিয়ে যায়।

এই অভিযোগের প্রেক্ষিতে রাজনগর থানার অফিসার ইনচার্জ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করেন। রাজনগর থানার এসআই(নিরস্ত্র) মোঃ সওকত মাসুদ ভূইয়া এই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা সঙ্গীয় অফিসার সহ সিসি ক্যামেরায় প্রতারক চক্রের ব্যবহৃত সিএনজি অটোরিকশার সামনের গ্লাসে মোরগ মার্কার একটি ছেড়া পোস্টারের সূত্র ধরে প্রতারকচক্রকে সনাক্ত করতে সক্ষম হয়। পরবর্তীতে বুধবার মধ্যরাতে শ্রীমঙ্গল পৌরসভার ৬নং ওয়ার্ড এর খাঁসগাঁও এলাকায় জনৈক গিয়াস মিয়ার কলোনীর সামনে পাকা রাস্তার উপর থেকে সিসি ক্যামেরায় শনাক্তকৃত সিএনজিসহ প্রতারক চক্রের সদস্য সালাউদ্দিন(৪৩) এবং সিএনজি চালক আব্দুল মুসলিমদ্বয়কে (৪২) গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যানুযায়ী তাদের সহযোগী মোঃ আনোয়ার মিয়া প্রকাশ আয়না মিয়াকে(৩৪) কে শ্রীমঙ্গল থানাধীন জালালিয়া এলাকা থেকে গ্রেফতার করেন এবং গ্রেফতারকৃত আসামী সালাউদ্দিন এর হেফাজত থেকে প্রতারনার নগদ ৫১ হাজার টাকার মধ্যে ১৬ হাজার ৫০০শ টাকা উদ্ধার করেন। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..